বিশেষ প্রতিবেদক:

বিশ্বের সর্ববৃহৎ সেবামূলক সংগঠন রোটারী ইন্টারন্যাশনাল এর যুব সংগঠন "রোটার‍্যাক্ট ক্লাব অব মৌলভীবাজার টি সিটি"র প্রেসিডেন্ট হয়েছেন দৈনিক নতুন পত্রিকার বিশেষ প্রতিনিধি ইন্জিঃমোঃমিজানুর রহমান।

আজ এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে সদ্য অতীত সভাপতি রোঃসাদিক আহমেদ দিপু কলার পরিয়ে দেন।এ সময় উপস্থিত ছিলেন রোটার‍্যাক্ট ক্লাব অব মৌলভীবাজার টি সিটির অতীত সভাপতি ও সাবেক এডিশনাল ডিষ্ট্রিক্ট রোটার‍্যাক্ট রিপ্রেজেনটেটিভ রো:আব্দুল হালিম লিটন।

অতীত সভাপতি রো:ইঞ্জিনিয়ার আবুল কাসেম

অতীত সভাপতি রো:মামুনুর রশীদ বকস

অতীত সভাপতি রো:শাওন মজুমদার সহ ক্লাবের অন্যান্য সদস্যরা।

উল্লেখ্য ইন্জিঃমোঃমিজানুর রহমান ১৯৮৮ সালের অক্টোবর মাসে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের পাইকপাড়া গ্রামে জম্নগ্রহন করেন। ২০০৪ সালে স্থানীয় কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এস এস সি পাশ করেন, ২০০৯ সালে সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট থেকে সিভিল ইন্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা শেষ করেন, ২০১৫ সালে সিলেট লিডিং ইউনিভার্সিটি থেকে সিভিল ইন্জিনিয়ারিংয়ে বি এস সি ডিগ্রি অর্জন করেন।পড়াশোনা শেষ করে ইন্জিঃমোঃমিজান আল আমীন বিল্ডিং ডিজাইন ও মানারা ইন্টেরিয়র এন্ড কন্ষ্রাকশন নামে ব্যাবসা প্রতিষ্টান চালু করেন। এছাড়া ও উনি হাজীপুর সোসাইটি কুলাউড়া সহ বিভিন্ন সামাজিক সংগঠনে জড়িত রয়েছেন।