চর কাদিরা ইউনিয়নে বিএনপির ত্রান বিতরণ ও সুধী সমাবেশ

চর কাদিরা ইউনিয়নে বিএনপির ত্রান বিতরণ ও সুধী সমাবেশ


মিজানুর রহমান সোহেল বাঙালীঃ

শনিবার  (২৪ আগস্ট) সকালে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর কাদিরা ইউনিয়নের ফজু মিয়ার হাট বাজার এলাকায় বন্যায় দুর্গত  অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

 হয়।কমলনগর উপজেলা বিএনপির সদস্য সচিব নুরুল হুদা চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী। 


এ সময় আরও উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম মহাসচিব ও সাবেক এমপি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, সহশিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এবিএম আশ্রাফ উদ্দিন নিজান, কমলনগর উপজেলা সাবেক চেয়ারম্যান মাওলানা খালেদ সাইফুল্লাহ, জেলা বিএনপির সদস্য সচিব শাহাবুদ্দিন সাবু, যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমান হাছিব। অনুষ্ঠানে উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল কাদের,সদস্য হারুন অর রশিদ হাওলাদার,দেলোয়ার হোসেন মানিক,ইউনিয়ন বিএনপির সভাপতি আনোয়ার হোসেন হিরণ হাওলাদার,সেক্টেটারী আব্দুর রহিম মেম্বার,উপজেলা ছাত্রদলের আহবায়ক সাজ্জাদ হোসেন,সদস্য সচিব জাফর আহম্মেদ ভূইয়া,উপজেলা যুবদল নেতা আবু ছায়েদ দোলন,ইউনিয়ন যুবদলের সভাপতি আকরাম হোসেন শাহেদ হাওলাদার, সেক্টেটারী কামাল হোসেন।সেচ্ছাসেবকদল নেতা মোহন হাং,আবুল কালাম আজাদ মোহাম্মদ উল্যাহ রাজু। ছাত্রদল নেতা হেলাল মাহমুদ ইউনিয়ন ছাত্রদল নেতা নাছির উদ্দিন ও মোঃ ইউসুফ সহ উপজেলা ও ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বিগত ১৭ বছরে আমাদের অনেক প্রিয়জনদের হারিয়েছি। গুম, খুন-হত্যা, পুলিশের কাস্টোরিতে মৃত্যুসহ অনেকে মারা গেছেন। যাদের রক্তের বিনিময়ে ফ্যাসিস্ট সরকার শেখ হাসিনাকে পালিয়ে যেতে হয়েছে। আমরা সেসব শহীদের রক্তের ঋণ শোধ দিতে পারব না। তবে যেসব কারণে স্বৈরাচারী সরকারকে বাংলাদেশের মানুষ বিতাড়িত করেছে। জনগণের স্বার্থে সেসব ফিরিয়ে দিতে পারলে, শহীদের রক্তের প্রতিদান দেয়া যাবে। এজন্য সবাইকে সুশৃঙ্খল থাকতে হবে।

জনগণের আশা আকাঙ্ক্ষার কথা উল্লেখ করে খসরু বলেন, 


এটা এখন শান্তিপূর্ণ বাংলাদেশ। চাঁদাবাজ, লুটপাটকারী, দখলদারের বাংলাদেশ নয়। যেদেশের মানুষ ভোটাধিকার প্রয়োগ করে প্রতিনিধি নির্বাচিত করবে। সে প্রতিনিধি জনগণের কাছেই জবাবদিহি ও দায়বদ্ধ থাকতে হবে। এমপি-মন্ত্রী সরকার হয়- যা ইচ্ছা তাই করবে বাংলাদেশে আর তা চলবে না।