লক্ষ্মীপুর এতিমখানায় শিশু পরিবারের পাশে সামাজিক সংগঠন প্রত্যয়

লক্ষ্মীপুর এতিমখানায় শিশু পরিবারের পাশে সামাজিক সংগঠন প্রত্যয়


লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন প্রত্যয় বিভিন্ন মহৎ কাজের অঙ্গীকার নিয়ে পথ চলছে। নানান সামাজিক ও মহান কাজের মাধ্যমে সর্ব মহলে ব্যাপক আলোচিতও হয়েছে। এবার লক্ষ্মীপুর পৌর এলাকার সাহাপুর এতিমখানা (শিশু পরিবার) এর পাশে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন প্রত্যয় সদস্যরা।  এতিমখানা প্রাঙ্গনে বৃক্ষ রোপন কর্মসূচী পালন করা হয়। পাশাপাশি এতিমখানায় শিশু পরিবারের বসবাসরত শিক্ষার্থীদের খোঁজ খবর নেয়া, খাওয়ারের ব্যবস্থা, সার্বিক বিষয়ে আলোচনা সভা, পর্যবেক্ষনও করেন প্রত্যয় পরিবারের সদস্যরা।

গত মঙ্গলবার বিকালে  সাহাপুর এতিমখানায় মহান এমন কর্মসূচীতে   প্রধান হিসেবে ছিলেন, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন প্রত্যয় এর প্রতিষ্ঠাতা  সাংবাদিক মোঃ ইউছুফ।  বিশেষ অথিতি হিসেবে অংশগ্রহণ করেন, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন প্রত্যয় এর সহ সভাপতি, লক্ষ্মীপুর ফ্রেন্ডস সার্কেল ফোরামের সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এম আরিফুর রহমান আরিফ।  উক্ত কর্মসূচীতে আরো উপস্থিত ছিলেন, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন প্রত্যয় সহ সভাপতি মনজুরুল ইসলাম মনজু, রবি বিপ্লব, মোঃ নোমান, বিল্পব হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা ফাহিম হোসেন,  সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন প্রত্যয় সদর উপজেলা শাখার সভাপতি আব্দুল্লাহ্ আল নোমান হিমেল, পৌর শাখার সহ সভাপতি, রিশাদুল ইসলাম হৃদয়, যুগ্ম সাধারণ সম্পাদক আসিফ, শাওন প্রমুখ।

উল্লেখ্যঃ বৃক্ষ রোপন কর্মসূচী ও এতিমখানা শিশু পরিবারের খোঁজ খবর নেয়ায় ব্যপারে সার্বিক সহযোগিতা করেছেন, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন প্রত্যয় সহ সভাপতি এম আরিফুর রহমান আরিফ,  মোঃ নাজিম, প্রবাসী কল্যাণ সম্পাদক মিসু চৌধুরী, বেলাল হোসেন জয়।